× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

আসছে আইরিনের ‘ট্র্যাপড’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪০

কিছুদিন আগে ইন্দোনেশিয়ার বালিতে একটি ওয়েব সিরিজের কাজ করেন চিত্রনায়িকা আইরিন। সৈকত নাসির পরিচালিত এই ওয়েব সিরিজের নাম ‘ট্র্যাপড’। সম্প্রতি এই ওয়েব সিরিজের টিজার প্রকাশ হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে। এটি প্রচারের পর আইরিন বেশ সাড়া পাচ্ছেন বলে জানান। আইরিন বলেন, বিশ্বব্যাপী ওয়েব কন্টেন্টের জোয়ার বইছে এখন। আর এ কাজটি করে আমার ভীষণ ভালো লেগেছে। আমার আমি ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এ কে আজাদ, রিও এবং আমান রেজা। দারুণ হয়েছে এটি।
দর্শকরা ঈদের আগের দিন রাত থেকে এটি উপভোগ করতে পারবেন। নির্মাতা সৈকত নাসির বলেন, ইনোভেট সলিউশনের প্রযোজনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে থ্রিলার-রোমান্টিক ঘরানার এ ওয়েব সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ‘সিনেস্পট’ অ্যাপে। ‘ট্র্যাপড’-এর কাহিনি ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। ১২ পর্বে মুক্তি দেয়া হবে ‘ট্র্যাপড’। ঈদের আগের রাত থেকে সিনেস্পটে এটি দর্শকরা দেখতে পাবেন। গল্প নিয়ে তিনি জানান, মূলত সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দু’জন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। ছেলেটা বিদেশেই থাকে। বিয়ের পরের দিন মেয়েটা ছেলেটার কাছে যায়। বিদেশের মাটিতে গিয়ে মেয়েটা নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র্যাপে পড়তে থাকে। যাকে বিয়ে করেন সেই ছেলেটিই সব কলকাঠি নাড়তে থাকে। তার মধ্যেই এগিয়ে আসেন এ কে আজাদ ও আমান রেজা। ফাঁদে পড়া মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন আইরিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর