× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ জুন ২০১৯, বুধবার

অন্য এক ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪১

এবার ঈদে নতুন লুকে দেখা যাবে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। নাবিলা ফ্যাশন হাউজের ফটোসেশনে নতুন লুকে হাজির হয়েছেন তিনি। এরইমধ্যে ফটোসেশনও শেষ করেছেন। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, দারুণ হয়েছে এই ফটোসেশনটি। আর নাবিলা ফ্যাশন হাউজের ডিজাইন করা পোশাকগুলো সত্যিই অসাধারণ। আমার স্টাইলিংয়ে সহযোগিতা করেছেন নাভিন আহমেদের গালা মেকওভার এবং সেলুন। আর এই ফটোসেশনের ফটোগ্রাফিতে ছিলেন রিয়াদ আশরাফ ভাই। কাজটি করে ভালো লেগেছে।
অন্য এক ফারিয়াকে এখানে সবাই পাবেন। এদিকে নুসরাত ফারিয়া সম্প্রতি একটি টয়লেট্রিজ পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন। রাজধানী বনানীর এসএমসি’র কার্যালয়ে সমপ্রতি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। স্বাস্থ্য সুরক্ষায় নারীর কী করণীয়- এবার তারই পরামর্শ দেবেন ফারিয়া। সামনে তার অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পাবে। শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করেছেন। এর আগে টিভি বিজ্ঞাপনে শাকিব ও ফারিয়াকে একসাথে দেখা গেলেও এবারই প্রথম দর্শকরা তাদেরকে এক ফ্রেমে বড়পর্দায় দেখতে পাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর