× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর অভিযোগ

চাঁদা না দেয়ায় রামেকে ইন্টার্ন চিকিৎসকের ওপর ছাত্রলীগের হামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:০২

 চাঁদা না দেয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসককে ছাত্রলীগ নামধারী কয়েকজন সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ডা. রবিন হাসান নামে ওই ইন্টার্ন চিকিৎসক এমন অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডা. রবিন বলেন, গত ১৪ইমে বিকাল সাড়ে ৪টার দিকে মেডিকেলের চারু মামার ক্যান্টিনে ছাত্রলীগের রুহিন,্‌ ইকবাল হাসান হিমেল, ও খলিলের নেতত্বে ৩০-৪০ জন সন্ত্রাসী ডা. রবিনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে যায়। সংবাদ সম্মেলনে তিনি আরও অভিযোগ করেন, বরিশাল মেডিকেল থেকে এমবিবিএস পাস করে গত ১২ই ডিসেম্বর ইন্টার্নশিপ কোর্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন রবিন। তার পর থেকেই রুহিন, ইকবাল হাসান হিমেল ও খলিল তার নিকট থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে। কিন্তু চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ইন্টার্নশিপ করতে দেয়া হবে না বলে হুমকি দেয়। একপর্যায়ে চাঁদার টাকা না দেয়ায় তার ওপর এমন হামলা চালানো হয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন রবিন।
হামলার সময় রবিনের একটি স্বর্ণের চেন ও মান ব্যাগে থাকা ৪ হাজার ৩ শত টাকা সন্ত্রাসীরা ছিনিনে নেয়। পরে তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তিনি হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সেই সাথে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর