× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

১০ টাকা কেজির ৭শ’ বস্তা চাল আটক

অনলাইন

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:২৭
ফাইল ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে নালিতাবাড়ী খাদ্য গোডাউনের সামনে থেকে ১টি ট্রাক চাল আটক করেছে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়র। ১০ টাকা কেজি মূল্যের ৩০কেজি ওজনের অবৈধ ভাবে চালান হওয়া সন্দেহে এটি আটক করা হয়। বর্তমানে চালের গাড়ি মেয়র আবু সিদ্দিকের অস্থায়ী কার্যালয়ের সামনে রাখা হয়েছে।

উপজেলা পরিষদ, খাদ্য অফিস সূত্রে জানা যায়, নালিতাবাড়ী শহরের ব্যবসায়ী গৌতমের বিজয় রাইছ মিলের বস্তায় লেখা খাদ্য গোডাউনওজন ১০ টাকা কেজি মূল্যের ৩০ কেজি ৭শ বস্তা চাল আড়াইআনী বাজাস্থ গোডাউনের ভিতরে অবৈধ চাল ঢুকানো হচ্ছে মর্মে খবরে পান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু ও মেয়র আবু বক্কর সিদ্দিক। পরে তারা এই চালের গাড়ি পৌরসভার অস্থায়ী কার্যালয়ে রেখে দেওয়ার জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্দেশ দেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান বলেন, আমি ঘটনা শুনেছি। এই চাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আটক করেছে। বিষয়টি তদন্ত করে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু বলেন, অবৈধ ১০ টাকা কেজি মূল্যের চাউল গোডাউনে না উঠায় চালগুলি পাচার হচ্ছে মর্মে খবর পেয়ে চাল গুলি আটক করি।
এবস্থায় চাল গুলি কার এবং কে এই কাজ করেছে তারা আসলে আরো বিস্তারিত জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর