× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ জুন ২০১৯, বুধবার

‘৩ বছর পর নতুন শার্ট পাইলাম’

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ মে ২০১৯, বুধবার, ৯:৩৩

ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি। প্রতি বছর ঈদ আসে ঈদ যায়। সুবিধাবঞ্চিত মানুষের ঈদ খুশি যেন রয়ে যায় বাকি চার-পাঁচটি দিনের মতোই। স্বাদ এবং স্বাদ্ধের তারতম্যে ম্লান হয় ঈদের খুশি।

এবার পবিত্র ঈদুল ফিতরে সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ‘ডিআইইউ কমিউনিকেশন ক্লাব’। নতুন এবং নিজেদের অতিরিক্ত কাপড় প্রদান করে সুবিধাবঞ্চিত মানুষেরর মাঝে।

আজ রাজধানীর সোবাহানবাগ এলাকায় সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে পোশাক বিতরণ করে ক্লাবের সদস্যরা।

রিক্সচালক আকবর বলেন-পোলা মাইয়া গো লাইগা কিনতে পারলেও নিজের জন্য কিনতে পারি না। মন চায়, তয় টাকায় কুলাইতে পারি না। ৩ বছর পর নতুন শার্ট পাইলাম।
মনডা ভরে গেল।

কাশেম মিয়া, বয়স ৫৯। ভিক্ষা করে পেট চালায়। অনুভুতি প্রকাশে বলেন- দু'চোখে দেখতে পাই না। আলো অন্ধকার সবই সমান আমার কাছে। তবে এমন আলোর মানুষ থাকলে সবার জীবনের ঈদের রং লাগবো।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কলা এবং মানবিক বিভাগের ডিন প্রফেসর হামিদুর রহমান বলেন, শিক্ষর্থীরা অনেক ভালো উদ্দ্যোগ নিয়েছে । শুধু মাত্র শিক্ষার্থীরা নয়, সমাজের সকল স্তরের মানুষ যদি নিজ নিজ জায়গা থেকে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় তবে ঈদের আনন্দ ছড়িয়ে পরবে বহুগুণে। সবার মাঝে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর