× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

আড়াইহাজার মহিলা দলের ইফতার মাহফিল

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪১

আড়াইহাজারে গতকাল থানা মহিলা দলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বক্তারা শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং কারাবন্দি বেগম খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিতে সরকারের প্রতি জোরদাবি জানান। এ সময় স্থানীয় বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের শ’ শ’ নেতাকর্মী অংশ নেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। উপজেলা সদরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাভীন আক্তার সাংগঠনিক সম্পাদক মহিলা দল কেন্দ্রীয় কমিটি। উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য খোকন জসিম, থানা বিএনপির সিনিয়র সহসভাপতি শহীদ উল্যাহ, জেলা মহিলা দলের আহবায়ক নুরুন নাহার, থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ, বিএনপির সদস্য আলী আজগর, রুমা আক্তার যুগ্ম আহবায়ক, থানা মহিলা দলের সিনিয়র সহসভাপতি শিরিন সুলতানা, থানা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, সোনারগাঁও থানা মহিলা দলের সাধারণ সম্পাদক সালমা আক্তার, কাঞ্চন পৌরসভা মহিলা দলের সভানেত্রী হাজেরা মঞ্জু, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভানেত্রী মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগম প্রমুখ। নজরুল ইসলাম আজাদ বলেন, ভোটারবিহীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হুকুমেই বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি রাখা হয়েছে। তার একক নির্দেশেই চলছে দেশের আইন ও আদালত।
তার হুকুমে বাইরে কেউ কিছু করতে পারছে না। বিচার বিভাগ আজ স্বাধীনভাবে কাজ করতে পারছে না। পারভীন আক্তার বলেন, যেখানে শেখ হাসিনার সরকারই ভেজাল। সেখানে ভেজাল এ সরকারের কাছ থেকে আমরা নিরাপদ খাদ্য আশা করতে পারি না। ধানের ন্যায্যমূল্য না পেয়ে কৃষক ক্ষেতে আগুন ধরিয়ে দিচ্ছেন।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর