× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সাত বছর পর

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১১:০৮

সাত বছর পর ফের অভিনয়ে ফিরছেন বলিউডের অন্যতম সফল নায়িকা কারিশমা কাপুর। যদিও বড় পর্দার অভিনেত্রী হিসেবে এখনই তাকে তেমন দেখা যাচ্ছে না। সম্প্রতি তিনি শুটিং করেছেন একটি ডিজিটাল মুভির। ‘মেন্টালহুড’ নামের ছবিতে তিনি অভিনয় করছেন মীরা শর্মা-র চরিত্রে। যিনি তার যাবতীয় আবেগ শেয়ার করেন তার ব্লকে। ছবিতে দীর্ঘদিন দেখতে না পাওয়া প্রসঙ্গে কারিশমা বলেন, দুটো সন্তান, সংসারকে সময় দিতে গিয়েই দিন চলে যেত। তাই এটা আমারই ইচ্ছে ছিল, আপাতত ছবি করব না। এখন ওরা একটু বড় হয়ে গিয়েছে।
তাই আবার কাজ করতে আমার কোনও সমস্যা নেই। আর ওরা দেখি আমার কাজ করতে দেখে বেশ খুশিই হয়। ১৯৯৭ থেকে ’৯৯, কারিশমার ‘দিল তো পাগল হ্যায়’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘বিবি নাম্বার ওয়ান’ ছিল দারুণ হিট। ২০০০-এ ‘ফিজা’, ২০০১-এ ‘জুবেদা’ করার পর, ২০০৪ সালে কাজ থেকে একেবারের নিজেকে সরিয়ে নিয়ে ছিলেন তিনি। এর মাঝে ২০০৩ সালে বিয়ে করেন সঞ্জয় কাপুরকে। শামিরা, কিয়ান দুই সন্তান হওয়ার পর, ২০১৬ সালে তার বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের সঙ্গে। এর মাঝে যদিও ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’ নামে এক থ্রিলার ছবিতে কাজ করেছিলেন করিশমা। কিন্তু ওই নামমাত্র একটিই। তবে আপাতত সব ভুলে, সব  ঝেড়ে ফেলে ফের কাজে ফিরেছেন তিনি। তার ফ্যানদের কাছে এটা যে খুশির খবর তাতো বটেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর