× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

রায়বেরেলিতে এগিয়ে সোনিয়া গান্ধী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১১:১৩

রায় বেরেলিতে এগিয়ে আছেন ইউপিএ চেয়ারপারসন সোনিয়া গান্ধী। লোকসভা নির্বাচনে এই আসনে তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী বিজেপির দিনেশ প্রতাপ সিং। এখানে সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজবাদী পার্টি কোনো প্রার্থী না দেয়ায় সোনিয়ার অবস্থান সুদৃঢ় হয়েছে। এর সুবিধা পাচ্ছেন তিনি। তবে কংগ্রেসের সভানেত্রী না থাকা অবস্থায় এ আসনে এবারই প্রথম তিনি নির্বাচন করছেন। তার নির্বাচনী প্রচারণা মূলত পরিচালনা করেছেন মেয়ে প্রিয়াংকা গান্ধী, কংগ্রেস সভাপতি ও ছেলে রাহুল গান্ধী।   

সোনিয়া গান্ধীর প্রতিদ্বন্দ্বী দিনেশ প্রতাপ সিং সাবেক একজন কংগ্রেস সদস্য। তিনি কংগ্রেসকে উত্তরাধিকার সূত্রের রাজনৈতিক দল বলে অভিযুক্ত করেছেন। তিনি যা-ই বলুন, এ আসনে ব্যাপক জনসমর্থন রয়েছে সোনিয়া গান্ধীর।
সাবেক প্রধানমন্ত্রী ও তার শাশুড়ি ইন্দিরা গান্ধী এই আসনের নির্বাচিত এমপি ছিলেন। যদিও এখানে দৃশ্যত সোনিয়া গান্ধীর বিজয় খুব সহজ বলে মনে করা হচ্ছে, তবু আসনটি হাই প্রোফাইল। তাই সবার চোখ এঁটে থাকবে এই আসনের দিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১:৩৩

Advance congratulations.

অন্যান্য খবর