× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

রাসেলের বলে আহত খাজা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১২:০৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ওসমান খাজা। বিশ্বকাপের আগে বড়সড় ধাক্কা অস্ট্রেলিয়ান শিবিরে। বুধবার সাউদাম্পটন নার্সারি গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের ছুড়ে দেয়া ২৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামেন খাজা। ইনিংসের দ্বিতীয় ওভারে ক্যারিবিয় পেসার আন্দ্রে রাসেলের বাউন্সার এসে বাথায় লাগে খাজার। প্রথমে মাঠেই প্রাথমিক চিকিৎসা করেন দলের ফিজিও রির্চাড শ। ৭ বলে ৫ রান করে মাঠ ছাড়েন খাজা। পরে খাজাকে হাসপাতালে নেয়া হয়। চোটের স্থান স্ক্যান করে জানা গেছে, খাজার চোয়ালে চোট লেগেছে।
এদিন ১২ রানে সাজঘরে ফেরেন ওয়ার্নার। তবে প্রথম প্রস্তুতি ম্যাচে জয় আটকায়নি অস্ট্রেলিয়ার। মাত্র ৩ উইকেটে ৩৮.৩ ওভারে সহজ জয় তুলে নেয় অজিরা। স্টিভ স্মিথের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭৬ রান করেন। শন মার্শের অর্ধশতরান কাজটা সহজ করে দেন। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়ার বোলারদের দাপটে মাত্র ২২৯ রানেই শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ব্রাভো, হেটমেয়ার, রাসেলরা ব্যর্থ হলে অর্ধশতকরান করে ক্যারিবিয়ান ইনিংসকে টানেন এভিন লুইস ও কার্লোস ব্রাথওয়েট। ইংল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে আগামী ২৫ ও ২৭শে মে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে অজিরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর