× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

ক্যারিবীয়ান প্রিমিয়ার লীগে দল পেলেন আফিফ

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১২:৪১

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) দল পেয়েছেন বাংলাদেশের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন। আগামী ৪ঠা সেপ্টেম্বর থেকে শুরু হবে সিপিএলের সপ্তম আসর। গত বুধবার খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হলো। এবারের ড্রাফেট একমাত্র বাংলাদেশী হিসেবে দল পেয়েছে আফিফ। এবারের ড্রাফটে রেকর্ড ২০ দেশের পাঁচ শতাধিক খেলোয়াড়দের নিয়ে করা হয়। এর মধ্যে বাংলাদেশের ১৯ জন ক্রিকেটারের নাম ছিল। কিন্তু ১৭ রাউন্ডের ড্রাফটে শুধুমাত্র আফিফ হোসেনকে দলে টানে সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রিয়টস। গত মৌসুমে একই দলে খেলেছিলেন মাহমুদুল্লাহ।
সাকিব, তামিম, মাহমুদুল্লাহ ও মিরাজের পর পঞ্চম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি লীগে। জাতীয় দলের হয়ে মাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ১৯ বছর বয়সী আফিফ। বাংলাদেশ প্রিমিয়ার লীগেও (বিপিএল) খেলেছেন সিলেট সিক্সার্সের হয়ে। আর গত বছরের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি খেলেন তিনি। সিপিএলের খেলোয়াড় ড্রাফটে অনেক তারকা ক্রিকেটারের প্রতি আগ্রহ দেখায়নি ফ্র্যাঞ্চাইজিরা। সাকিব আল হাসান, রশিদ খান, জোফরা আর্চার, ক্রিস লিনদের মতো তারকা ক্রিকেটারদের টানেনি কোন দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর