× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার

পরাজয় মেনে নিলেন রাহুল গান্ধী, মোদিকে অভিনন্দন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৬:২৭

লোকসভা নির্বাচনে পরাজয় মেনে নিয়ে নরেন্দ্র মোদি ও বিজেপিকে অভিনন্দন জানিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেছেন, আজ যা ঘটেছে তা হল জনগণ নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে বেছে নিয়েছে। তাদের এ সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। রাহুল গান্ধী নির্বাচনী প্রচারণার সময় বলেছিলেন, জনগণ যে সিদ্ধান্ত দেবে আমি তার প্রতি সম্মান দেখাব। শেষ পর্যন্ত জনগণ তাদের রায় জানিয়ে দিয়েছেন। এ জন্য বিজেপি ও প্রধানমন্ত্রীকে আমার অভিনন্দন। তবে আমাদের প্রার্থীরা সর্বান্তকরণে নির্বাচনী লড়াই চালিয়ে গেছেন।

রাহুল গান্ধী বলেন, নির্বাচনী রায় নিয়ে কথা বলার দিন আজ নয়।
আজ আমরা শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানাতে চাই। স্মৃতি ইরানিকে ভোট দেয়ার বিষয়ে আমি আমেথির মানুষের সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমেথির মানুষের পক্ষে কাজ করার জন্য আমি তার প্রতি আহ্বান জানাচ্ছি। এ সময় নিজ দলীয় কর্মীদের নির্ভয় দিয়ে বলেন, আমি কংগ্রেসের সদস্য ও যারা আমাদের আদর্শে বিশ্বাস করেন তাদেরকে বলতে চাই যে আপনাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর