× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২০ অক্টোবর ২০১৯, রবিবার

পদত্যাগ করতে চান রাহুল গান্ধী!

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩৬

কংগ্রেসকে নির্বাচনী বৈতরণী পার করাতে পারেন নি দলের সভাপতি রাহুল গান্ধী। লোকসভা নির্বাচনে তার দলের ভয়াবহ পরাজয়ের পর এর দায়ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। ভারতের কোনো কোনো সংবাদ মাধ্যমে খবর এসেছে এ জন্য কংগ্রেস সভাপতি থেকে পদত্যাগ করতে চেয়েছেন রাহুল গান্ধী। উত্তর প্রদেশের আমেথি আসন থেকে প্রতিদ্বন্দ্বী স্মৃতি ইরানীর কাছে হারের পর মা সোনিয়া গান্ধী সহ দলীয় সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনার সময় এ কথা বলেন তিনি। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এ খবর দিয়েছে ইন্ডিয়া টুডে। সূত্রের উদ্ধৃতি দিয়ে এতে বলা হয়েছে, মা সোনিয়া গান্ধীসহ সিনিয়র কংগ্রেস নেতাদের কাছে পদত্যাগ করার কথা বলেছেন রাহুল গান্ধী। এ সময় রাহুল বলেন, নির্বাচনে পরাজয়ের সম্পূর্ণ দায় আমি আমার কাঁধে নিচ্ছি এবং দলের সভাপতি পদ থেকে ইস্তফা দিতে চাচ্ছি। তবে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুর্যেওয়ালা এমন দাবি অস্বীকার করেছেন।
তিনি বলেছেন, এমন তথ্য অসত্য। রিপোর্টে বলা হয়েছে, বৃহস্পতিবার দিল্লিতে দলের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন রাহুল গান্ধী। এ সময় তিনি পদত্যাগ করবেন কিনা জানতে চান সাংবাদিকরা। এর জবাবে রাহুল গান্ধী বলেন, ৭ দিনের মধ্যে কংগ্রেসের ওয়ার্কিং কমিটির সদস্যরা বৈঠকে বসবেন। তারাই এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। এতে তিনি নতুন প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mizanur Rahman
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৬:৪৯

২০১৪ সালের বাংলাদেশের নির্বাচনের সময় কংগ্রেস যে কুটনামী নীতি অবলম্বন করেছিল সেটারই প্রতিফলন এখন কংগ্রেসের ঘটছে।

অন্যান্য খবর