× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ছোটপর্দায় আজ

বিনোদন

| ২৪ মে ২০১৯, শুক্রবার, ৮:৩৫

চ্যানেল আইতে ‘রমজানুল মুবারক’ ও ‘কাফেলা’
বিশেষ অনুষ্ঠান ‘রমজানুল মুবারক’ ও ‘কাফেলা’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতিদিন তীর এডভান্স সয়াবিন ওয়েল-এর সৌজন্যে। রমজানুল মুবারক -এর বিষয়গুলো হলো দর্শকদের অংশগ্রহণে রমজানের তাৎপর্যপূর্ণ আলোচনা ‘মাসায়ালা মাসায়িন’। এই অনুষ্ঠানেরই প্রধান আকর্ষণীয় পর্ব ‘কাফেলা’। ‘কাফেলা’য় দেখা যাবে পৃথিবীর বিভিন্ন দেশের ইসলামিক নিদর্শনসমূহ। প্রচার হচ্ছে প্রতিদিন বিকাল ৫টা ৪৫ মিনিটে। উপস্থাপনায় মাওলানা আহমাদ রেজা ফারুকী।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান।
অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। তৃণমূলের সবচেয়ে প্রাচীন সেবাদানকারী প্রতিষ্ঠানের নাম ইউনিয়ন পরিষদ। মানুষ যে কোনা প্রয়োজনে তাদের আশ্রয়স্থল ভাবে এই পরিষদকে। প্রতিবার নির্বাচন আসে-মানুষ স্বপ্ন দেখে তাদের ভাগ্যের পরিবর্তন হবে। অনেক স্বপ্ন নিয়ে জনসাধারণ পরিষদের নেতা নির্বাচিত করে। কিন্তু পরিষদের চেয়ারে বসে সবাই যেন বদলে যায়। অধরাই থেকে যায় মানুষের স্বপ্ন। তাই অনেকে পরিষদের ঐ ভবনটিকে সোনার খাঁচা বলে সম্বোধন করে। তাদের সব স্বপ্ন যেন সোনার খাঁচায় বন্দি-কেউ সে খাঁচা ভাঙতে পারে না। এ নাটকের কাহিনী গড়ে উঠেছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের তেমনই একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।

আরটিভিতে ‘ডি-টুয়েন্টি’
আরটিভিতে প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ডি-টুয়েন্টি’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আনিকা কবির শখ, ফজলুর রহমান বাবু, শাহনাজ খুশি, আরফান আহমেদ. এ কে আজাদ, জামিল প্রমুখ।

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী।

দীপ্ত টিভিতে ‘হাইল্যান্ডার’
দীপ্ত টিভিতে বাংলায় ডাব করা বিদেশি সিরিয়াল ‘হাইল্যান্ডার’ প্রচার হয় বুধ, বৃহস্পতি ও শুক্রবার সপ্তাহে তিনদিন রাত ১২টায়। গল্পের নায়ক ডানকান ম্যাকলাউড এবং সে একজন অমর। অমর সে একা নয়, আরো অনেকে। শত শত বছর ধরে এই অমররা গ্যাদারিংয়ের জন্য অপেক্ষায় থাকে। তখন একজন আরেকজনের শরীর থেকে মাথা আলাদা করে। আর এভাবেই একজনের সব জ্ঞান আর শক্তি অন্যজনের হয়ে যায়।  আর সবশেষে টিকে থাকে শুধু একজন।

দেশ টিভিতে ‘প্রিয়জনের গান’
দেশ টিভির ‘প্রিয়জনের গান’ আজ বিকাল ৩টা থেকে সরাসরি প্রচার হবে। এ অনুষ্ঠানে প্রতি পর্বে আমন্ত্রিত শিল্পী তার প্রিয়শিল্পীদের গাওয়া গান এবং পাশাপাশি নিজেদের গাওয়া কিছু পছন্দের গান পরিবেশন করেন। গানের পাশাপাশি মূলশিল্পী বা আমন্ত্রিত শিল্পীর প্রিয় মানুষের সঙ্গে টেলিফোন আলাপনের মাধ্যমে জানা যায় গানের অন্তরালের নানান অজানা গল্প। আর প্রিয় মানুষের মুখে শিল্পীর ব্যক্তিগত জীবন বা তার সংগীত ক্যারিয়ারের অনেক অজানা দিকও জানা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর