× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

ইংল্যান্ডের জার্সি পছন্দ হয়নি সমর্থকদের

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৯:৪২

বিশ্বকাপের জার্সি নিয়ে সমর্থকদের তোপের মুখে ইংল্যান্ড। মঙ্গলবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট  বোর্ডের (ইসিবি) টুইটার পেজে বিশ্বকাপের জার্সি ছবি প্রকাশ করা হয়। এবং সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়, জার্সি কেমন লেগেছে? সমর্থকদের কাছ থেকে টুইটারে ব্যাপক নেতিবাচক মন্তব্য পায় ইসিবি।
ইংল্যান্ডের নতুন জার্সির রং বেশিরভাগ সমর্থকেরই পছন্দ হয়নি। কেউ কেউ এটির সঙ্গে ভারতের জার্সি মিল খুঁজে পাচ্ছেন। ইংল্যান্ডের টি-টোয়েন্টি জার্সি লাল রংয়ের। আর ওয়ানডে খেলে তারা গাঢ় নীল রংয়ের জার্সি পড়ে। কিন্তু এবারের বিশ্বকাপে ইংল্যান্ডের জার্সি আকাশি নীল রংয়ের। টুইটারে এমন জার্সিকে অনেকেই বিরক্তিকর বলে আখ্যা দিয়েছেন।
ভারতের সঙ্গে ইংল্যান্ডের ম্যাচে কে ইংলিশ ক্রিকেটার ও কে ভারতের তা চেনা যাবে না বলে মন্তব্য করেছেন অনেকে। কেউ বলছেন পাকিস্তানের বিপক্ষে সিরিজের জার্সি এর চেয়ে ভালো ছিল। যদিও ইংল্যান্ডের তারকা ক্রিকেটার স্টুয়ার্ট ব্রডের পছন্দ হয়েছে বিশ্বকাপ জার্সি। বিশ্বকাপের নতুন জার্সি নিয়ে তিনি টুইট করেন, ‘বিশ্বমঞ্চে নিজেদের তুলে ধরার জন্য সুন্দর জার্সি।’
এর আগে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা সামালোচনার ঝড় উঠেছিল। বাংলাদেশের বিশ্বকাপ জার্সি সবুজ রংয়ের তৈরি করা হয়। সেখানে লাল সবুজের মিশ্রণ না থাকায় ক্রিকেটভক্তদের মাঝে সামালোচনার ঝড় ওঠে। কেউ কেউ এর সঙ্গে পাকিস্তান-আয়ারল্যান্ডের জার্সির মিল খুঁজে পেয়েছিলেন। পরে পরিবর্তন করে বাংলাদেশ দলের বিশ্বকাপের জার্সিতে লাল রং সংযোজিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর