× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

ফাইনালে নিয়মিত গোলরক্ষককে পাচ্ছে না বার্সা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৯:৪২

কোপা  দেল রে ফাইনালে আগামীকাল ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। আর শিরোপা নির্ধারণী ম্যাচে তারা দলে পাচ্ছে না গোলরক্ষক মার্ক-আন্দ্রে টার স্টেগেনকে। হাঁটুর সমস্যার কারণে বার্সার ‘দ্বিমুকুট’ অর্জনের মিশনে খেলতে পারবেন না আন্দ্রে টার স্টেগেন। ডান হাঁটুর ইনজুরির কারণে এবারের স্প্যানিশ লা লিগার শেষ তিন ম্যাচে দলে ছিলেন না বার্সেলোনার এ জার্মান গোলরক্ষক। স্টেগেনের বদলে বার্সেলোনার গোলবার সামলান ডাচ গোলরক্ষক জেসপার সিলেসেন।  গতকাল টার স্টেগেন পুরোপুরি সুস্থ হননি বলে জানায় বার্সেলোনা ক্লাব। বার্সেলোনার বিবৃতিতে বলা হয়, ইনজুরির কারণে বেনিতো ভিয়ামারিনে ভ্যালেন্সিয়ার বিপক্ষে থাকবেন না টার স্টেগেন। কাল বাংলাদেশ সময় রাত ১টায় রিয়ার বেতিস ক্লাবের নিজ মাঠ বেনিতো ভিয়ামারিন স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে নামবে বার্সেলোনা ও ভ্যালেন্সিয়া। ২০১৮-১৯ মৌসুমে বার্সেলোনার ৪৯ ম্যাচে গোলপোস্টের নিচে ছিলেন টের  স্টেগেন।
তিনি ছিটকে যাওয়ায় ফাইনালে বার্সেলোনার গোলপোস্ট সামলাবেন আগামী দলবদলে পর্তুগিজ ক্লাব বেনফিকায় যোগ দিতে রাজি হওয়া জেসপার সিলেসেন। স্প্যানিশ মিডিয়ার খবর, ডাচ গোলরক্ষকের জন্য ২৫ মিলিয়ন ইউরো চাইছে বার্সেলোনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর