× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার
ধান সংগ্রহে বাধা

যুবলীগ নেতার বিরুদ্ধে ইউএনও’র মামলা

প্রথম পাতা

সিরাজগঞ্জ প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার, ১০:২০

ধান সংগ্রহে সরকারি কাজে বাধা, ভয়ভীতি প্রদর্শন ও অশালীন আচরণের অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন উপজেলা নির্বাহী অফিসার।

বুধবার রাতে বেলকুচি ইউএনও এস এম সাইফুর রহমান বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সেখানে বেলকুচির ঘটনাটি আলোচনায় উঠে আসে। সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বলেন, বুধবার সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে ২০/২৫ জন উপজেলা অফিসে এসে আমার সঙ্গে অশালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও। এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তি দাবি করেন। এ সময় সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এর থেকে বেরিয়ে এসে প্রান্তিক চাষীদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে।
তাহলেই কৃষক উপকৃত হবে। সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতকারী। তাদের কোনো দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
shishir
২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪৪

congratulations UNO.go ahead we r with u.

অন্যান্য খবর