× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ মে ২০১৯, শুক্রবার, ১১:১৪

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জাকির হোসেন ওরফে কালা জাকির (৩৫) নামে পুলিশের তালিকাভুক্ত এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে জেলার সদর উপজেলার পালপাড়া ব্রিজ সংলগ্ন গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে বলে দাবি করেছে পুলিশ।
নিহত ওই ব্যক্তি নগরীর শাসনগাছা এলাকার সুলতান আহম্মদের ছেলে। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি ও দ্রুত বিচার আইনসহ বিভিন্ন অপরাধে অন্তত দেড় ডজনেরও অধিক মামলা রয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া।

তিনি জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী কালা জাকিরকে আটক করতে রাত ২টার দিকে পুলিশ পালপাড়া ব্রিজ সংলগ্ন গোমতী বাঁধে অভিযান চালায়।  পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কালা জাকির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে মাদক ব্যবসায়ী জাকির গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর