× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

মোদীকে আওয়ামী লীগসহ ১৪ দলের অভিনন্দন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ মে ২০১৯, শুক্রবার, ১১:১৯

ভারতের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি টানা দ্বিতীয়বারের মতো জয় পাওয়ায় অভিনন্দন জানিয়েছে আওয়ামী লীগসহ ১৪ দল।
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বিশাল বিজয়ের মাধ্যমে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উঞ্চ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, পৃথিবীর বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতের জনগণের ভোটে বিশালভাবে নির্বাচিত হয়ে নরেন্দ্র মোদি রেকর্ড সৃষ্টি করলেন।

বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দীর্ঘদিন বিদ্যমান। একাত্তরে মহান মুক্তিযুদ্ধের সময় তারা যে সহায়তা করেছিল তা বাংলাদেশ সব সময় স্মরণ করে।
তিনি বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুসম্পর্ক রয়েছে। উভয় দেশ অনেক ক্ষেত্রেই একে অপরের সহযোগিতা করছে। এই সুসম্পর্ক আরো দৃঢ় ও বন্ধুত্বপূর্ণ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর