× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

কুপ্রস্তাবে রাজী না হওয়ায় গৃহবধুকে ছাত্রলীগ নেতার ধর্ষণচেষ্টা

অনলাইন

নাটোর প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৩:২৬

নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে একডালা বাজার এলাকা থেকে আটক করে। আটক লেলিন চকগোয়াশ গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার তকিনগর গ্রামের এক গৃহবধুকে প্রায়ই কু প্রস্তাব ও উত্ত্যক্ত করতো লেলিন। সাত মাস পুর্বে ওই গৃহবধুর বিয়ে হয়। তার স্বামী একটি কোম্পানিতে চাকরির সুবাধে ঢাকায় থাকেন। বুধবার মধ্যরাতে স্বামী না থাকায় গৃহবধুর ঘরের দরজায় ধাক্কাধাক্কি করে লেলিন। এসময় গৃহবধু দরজা খুললে মুখে গামছা ঢুকিয়ে তাকে তুলে নিয়ে বাড়ির পাশে পুকুর ধারে নিয়ে যায়। সেখানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে।

বাগাতিপাড়া থানার এসআই মো:রাকিবুল ইসলাম জানান, এই ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধুর মা বাদি হয়ে থানায় মামলা করেছেন। ওই মামলার পর একডালা বাজার থেকে এদিন রাতে তাকে আটক করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ruhul
২৪ মে ২০১৯, শুক্রবার, ১০:৩১

মা বোনের আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতাদের ভয়ে ইজ্জত নিয়ে গ্ৰাম ছেড়ে শহরে আশ্রয় নিচ্ছেন ! সাংবাদিক ভাই বোনেরা একটু খোঁজ খবর নিন !

Kazi
২৪ মে ২০১৯, শুক্রবার, ৩:০৬

An union chatraleague president is so powerful ! It seems president or prime minister is less powerful compared to him.

অন্যান্য খবর