× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রাথমিকে নিয়োগ পরীক্ষা

নকল সরবরাহের অভিযোগে এএসআইকে কারাদণ্ড

অনলাইন

পটুয়াখালী প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৩:৩১

পটুয়াখালীতে সরকারী প্রাথমকি বিদ্যালয়রে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে সদর সার্কেল অফিসের পুলিশের উপ সহকারী পরির্দশক (এএসআই) মাহবুবুর রহমানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।       
শুক্রবার বেলা ১২ টায় পটুয়াখালী রশিদ কিশলয় বিদ্যায়তন পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রট উম্মে হাবিবা এ রায় প্রদান করনে।

পটুয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল হাফিজ জানান, অভিযুক্ত পুলিশ সদস্য পরীক্ষা শুরু হওয়ার পর থেকেই পরীক্ষা কন্দ্রে দায়িত্ব না থাকা সত্বেও পুলিশের পোশাক পরে বহু নির্বাচনী প্রশ্ন (এমসিকিউ) পরীক্ষার সংশোধন করা উত্তর সরবরাহ করছিলো। এ সময় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে একাধিকবার নিষেধ করা সত্বে¡ও তিনি ম্যাজিস্ট্রেটের কথা অমান্য করেন। এ সময় অন্য পুলিশের উপস্থিতিতে তার কাছ থেকে উত্তর পত্রের সংশোধন করা কাগজ উদ্ধার করা হয়।
অভিযুক্ত পুলিশের উপ সহকারী পরির্দশক (এএসআই) মাহবুবুর রহমান পটুয়াখালী সদর সার্কেল অফিসে কর্মরত ছিলেন। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর