× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

অনুরাগ কেশ্যাপের মেয়েকে ধর্ষণের হুমকি বিজেপি কর্মীর

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৩:৪৪

ভারতের চলচিত্র নির্মাতা অনুরাগ কেশ্যাপের মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে এক বিজেপি সমর্থক। এ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন অনুরাগ কেশ্যাপ। লোকসভা নির্বাচনে ঐতিহাসিক জয় পেয়েছে বিজেপি। এ জয় উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানান চলচিত্র নির্মাতা অনুরাগ কেশ্যাপ। অভিনন্দন জানিয়ে তিনি একটি টুইট করেন। তবে সেখানে একইসঙ্গে তার মেয়েকে ধর্ষণের হুমকির কথাও তুলে ধরেন কেশ্যাপ।

এতে তিনি নিজেকে মোদির বড় অনুরাগী দাবি করে এ হুমকি কিভাবে মোকাবেলা করবেন সে বিষয়ে মোদির দৃষ্টি আকর্ষণ করেন। তিনি লিখেন, প্রিয় মোদি স্যার, জয়ের জন্য আপনাকে অভিনন্দন।
কিন্তু আপনার একজন অনুরাগী হয়েও আমার মেয়েকে আপনার যে সমর্থক হুমকি দিচ্ছে তাদের কীভাবে মোকাবিলা করব!
টুইটের সঙ্গে একটি ছবিও যুক্ত করে দেন কেশ্যাপ। এতে তার মেয়ের ছবির নিচে একজনের কমেন্ট দেখা যায়। যেখানে ¯পষ্টতই ওই ব্যক্তি ধর্ষনের হুমকি দিয়েছেন। দ্রুত ভাইরাল হয়ে যায় তার এ টুইট। অন্য এক চলচিত্র নির্মাতা অশোক প-িত তার পোস্টে রিয়েক্ট করেন। তিনি লিখেন, এটা ফটোশপ করে প্রধানমন্ত্রীকে অস্বস্থিতে ফেলার চেষ্টা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dupur
২৪ মে ২০১৯, শুক্রবার, ৫:১৪

BJP r democracy introduction

অন্যান্য খবর