× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

কোচিং সেন্টারে আগুন, ১৮ ছাত্রের মৃত্যু

ভারত

কলকাতা প্রতিনিধি | ২৪ মে ২০১৯, শুক্রবার, ৯:০৯

ভারতের  গুজরাট রাজ্যের সুরাটে একটি কোচিং সেন্টারে আগুন লেগে ১৮ জন ছাত্রের মৃত্যু হয়েছে। অনেক ছাত্র আতঙ্কে উপর থেকে ঝ^াঁপ দেবার দৃশ্য ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, সুরাটের সারতানা এলাকার তক্ষশীলা মার্কেট কমপ্লেক্সের তিনতলায় একটি কোচিং সেন্টার রয়েছে। আজ বিকেলের দিকে সেখানে আগুন লাগে বলে জানায় সংবাদ সংস্থা পিটিআই।  তিন তলা ও  চারতলাতে আগুন ছড়িয়ে পড়েছে। আতঙ্কে ওই বহুতলের উপর থেকে ঝাঁপ দেয় কোচিং সেন্টারের অনেক ছাত্র। ঘটনার পরই গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি গোটা বিষয়টি নিয়ে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। আগুনে মৃত ছাত্রদের পরিবারকে চার লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছেন। সুরাটের এই আগুনের ঘটনা নিয়ে টুইট করে ক্ষতিগ্রস্ত ছাত্রদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগুনের আতঙ্কে ঝাঁপ দেওয়ার ওই ঘটনা ক্যামেরা বন্দি করেন ওই মার্কেট কমপ্লেক্সের নীচে থাকা লোকজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর