× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ঈদে কুমার বিশ্বজিতের নতুন গান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০১৯, শনিবার, ৯:৫১

সিলেটের নন্দিত গীতিকার ও সুরকার জবান আলী শাহর ‘প্রেমের মানুষ ঘুমাইলে চাইয়া থাকে’ গানটি গেয়ে শ্রোতা দর্শকের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছিলেন কুমার বিশ্বজিৎ। সেই একই গীতিকবি ও সুরকারের নতুন আরেকটি গান নিজে সংগীতায়োজন করে আগামী ঈদে শ্রোতা দর্শককে উপহার দিতে যাচ্ছেন এ শিল্পী। এবার জবান আলীর শাহর লেখা ‘রস কইয়া বিষ খাওয়াইলো’ গানটি নিয়ে আসছেন কুমার বিশ্বজিৎ। এরইমধ্যে এটির মিউজিক ভিডিও নির্মাণেরও কাজ শেষ হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে গল্পে গল্পে প্রেমিকার প্রতারণা তুলে ধরা হবে। কুমার বিশ্বজিৎ বলেন, এর আগেও শ্রদ্ধেয় জবান আলী শাহর গান করেছি। সেটি শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছিলেন।
গানটির মিউজিক ভিডিওর গল্পে চন্দনের পরিকল্পনা আমার কাছে অসাধারণ লেগেছে। দেখা যাবে চারজন প্রেমিকের একজনই প্রেমিকা। সবাই যার যার অবস্থান থেকে মনে করে যে, তাদের প্রেমিকা তাদের খুব ভালোবাসে। কিন্তু প্রেমিকার প্রতারণার বিষে চারজনই শেষে নীল হয়ে যায়। এই গানে বেদনার ব্যাপার যেমন আছে, তেমনই রসবোধও আছে। আছে চিরায়ত মাটির গন্ধ। তার সঙ্গে কিছুটা ইমপ্রোভাইজও করা হয়েছে। আমি আশাবাদী গানটি নিয়ে। ঈদে ইউটিউব চ্যানেল ‘গানছবি এন্টারটেইনম্যান্ট’-এ গানটি প্রকাশ পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর