× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার
পশ্চিমবঙ্গে রঙ বদল চলছে

আরও এক তৃণমূল বিধায়ক বিজেপিতে

ভারত

কলকাতা প্রতিনিধি | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ১০:৩০

নির্বাচনে বিজেপির অভূতপূর্ব জয়ের পর থেকে পশ্চিমবঙ্গে রঙ বদল শুরু হয়েছে। নীল থেকে গেরুয়াতে বদলে যাওয়ার তালিকা প্রতিদিন বাড়ছে। রাজ্যের বহু ক্লাব এবং অফিসঘর রঙ বদলে বিজেপি হয়ে গিয়েছে। সেই সঙ্গে চলছে নেতা ও কর্মীদের বিজেপিতে যোগদান।  বুধবারই বীরভূমের প্রতাপশালী তৃণমূল কংগ্রেসের বিধায়ক মণিরুল ইসলাম দিল্লিতে বিজেপি দপ্তরে কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছেন। তার সঙ্গে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা গদাধর হাজরা, নির্মল দাস ও মহম্মদ আসিফ ইকবাল বিজেপিতে যোগ দিয়েছেন। গত মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের দুই বিধায়ক এবং সিপিআইএমের এক বিধায়কসহ বিভিন্ন পুরসভার ৬৩ জন তৃণমূল কাউন্সিলর একযোগে বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপি নেতারা জানিয়েছেন, তৃণমূল কংগ্রেসের বেশ কয়েকজন সাবেক সাংসদও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। এরা সকলেরই পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের অপশাসনের বিরুদ্ধে লড়াই করতে চান। বিজেপির সাধারণ সম্পাদক ও পশ্চিমবঙ্গের জন্য নিযুক্ত পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় মঙ্গলবার বলেছেন, রাজ্যে সাত দফায় নির্বাচন হয়েছে, আর এবার সাত দফায় তৃণমূল ভেঙ্গে বিধায়ক ও কর্মীরা বিজেপিতে আসবেন।
মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে কৈলাস বলেছেন, আমরা তো ২০২১ সালেই বিধানসভা ভোটে জিতে বাংলায় ক্ষমতায় আসতে চাই। কিন্তু তার আগেই যদি মমতার বিধায়করা তাকে ছেড়ে আমাদের কাছে চলে আসেন, তাহলে আমাদের কিছু করার নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর