× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

ঘরমুখী মা সন্তান প্রসব করলেন রাস্তায়

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৪ জুন ২০১৯, মঙ্গলবার, ১০:৩৯

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তীব্র যানজটেই একটি কন্যা সন্তান প্রসব করেছেন এক মা। মঙ্গলবার খুব সকালেই এই মহাসড়কে সৃষ্টি হয় ভয়াবহ যানজট। এতে আটকা পড়েন গার্মেন্টকর্মী হাবিব হোসেন ও তার স্ত্রী। তার স্ত্রী ছিলেন অন্তঃসত্ত্বা। তারা গাজীপুর থেকে কুড়িগ্রামে যাচ্ছিলেন প্রিয়জনের সঙ্গে ঈদ করতে। কিন্তু দীর্ঘ যানজটে অপেক্ষায় থাকতে থাকতে প্রসব বেদনা শুরু হয় হাবিবের স্ত্রীর। সঙ্গে সঙ্গে তিনি তাকে নিয়ে যান বঙ্গবন্ধু সেতুর কাছে একটি উন্মুক্ত স্থানে। সেখানেই অল্প সময় পড়ে একটি কন্যা সন্তান প্রসব করেন তিনি।
এলাকার নাম অনুসারে ওই কন্যার নাম রাখেন তারা সরণী। ভুয়াপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আবু শামা বলেছেন, পুলিশের কাছ থেকে খবর পেয়ে একটি এম্বুলেন্সে করে অবিলম্বে সেখানে পাঠানো হয় দু’জন নার্সকে। মা ও নবজাতক কন্যা দু’জনেই ভাল ও সুস্থ আছে বলে জানিয়েছেন সিনিয়র নার্স সাজেদা খাতুন। ওই মা ও শিশুকে চেকআপ করে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৪ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:৩৫

এই ব্যবস্থা টা কম কি। নার্স এসেছে নিকটবর্তী ক্লিনিক থেকে।

Anamul Haque
৪ জুন ২০১৯, মঙ্গলবার, ১১:৫২

Very good. যদি প্রাইভেট হাসপাতাল নেওয়া হত, অবশ্যই সিজার লাগতো।।

Raju
৫ জুন ২০১৯, বুধবার, ১২:২৩

এরকম রিস্ক পজিশনে থেকে বেড়ানোর মানে কী?

অন্যান্য খবর