× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

আন্তর্জাতিক প্রীতিম্যাচে মেসির জোড়া গোল

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ জুন ২০১৯, শনিবার, ১২:১৯

জয় দিয়ে কোপা আমেরিকার প্রস্তুতি শুরু করলো আর্জেন্টিনার। লিওলেন মেসির জোড়া গোলে নিকারাগুয়াকে ৫-১ গোলে উড়িয়ে জয় তুলে নেয় আর্জেন্টিনা। শনিবার ঘরের মাঠ সান হুয়ান দেল বিসেন্তেনারিওতে ম্যাচটি অনুষ্ঠিত হয়।
ম্যাচের ৩৭তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এর এক মিনিট বাদেই ফের মেসি ঝলক। সার্জিও আগুয়েরোর শট গোলরক্ষক ফেরালে, গোলমুখে থাকা মেসি বল নিকারাগুয়ার জালে জড়ানা। ম্যাচের দ্বিতীয়ার্ধে মেসিকে আর মাঠে নামাননি আর্জেন্টাইন কোচ লিওনার্দো স্কালোনি। ম্যাচের ৬৩তম মিনিটে বলদি হিসেবে নামা লাউতারো মার্তিনেজের গোলে স্কোরলাইন ৩-০ করেন। কর্নার কিক থেকে পাওয়া বল জলে পাঠান মার্তিনেজ।
ম্যাচের ৭৩তম মিনিটে ফের নিকারাগুয়ার জালে বল পাঠন মার্তিনেজ। ম্যাচের ৮১তম মিনিটে রবার্তো পেরেইরার গোলে ৫-০ স্কোর কারে আর্জেন্টিনা। ম্যাচের যোগকরা সময় (৯০+১) পেনাল্টি পায় নিকারাগুয়া। স্পটকিক থেকে গোল করে হারের ব্যবধান কমান হুয়ান বারেরা।
আগামী ১৫ জুন থেকে কলম্বিয়ার ম্যাচ দিয়ে নিজেদের কোপার যাত্রা শুরু করবে আকাশি-সাদারা। গ্রুপ’ বি এর আর্জেন্টিনার বাকি দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে ও কাতার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর