× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার
আলাপন

‘এটি হাস্যকর খবর’

বিনোদন

এন আই বুলবুল | ১০ জুন ২০১৯, সোমবার, ৯:৩১

ঈদে এবার ২৫টি নাটকে অভিনয় করেছি। কিছু নাটকের কাজ আগেই করেছি। বছর দেড়েক হলো আমি ভালোভাবে কাজ শুরু করেছি। সেভাবে যদি বলি, এটি পুরোদমে কাজ শুরু করার পর আমার দ্বিতীয় ঈদ। গত বছর ঈদে ১৫টি নাটকে কাজ করেছিলাম। এবার ঈদে সবচেয়ে বেশি নাটকে কাজ করেছি। নিজের অভিনীত ঈদের নাটক নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ঈদে তার অভিনীত উল্লেখযোগ্য কিছু নাটক হলো ‘ক্রেজি লাভার’, ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস টিচার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’, ‘মাকে দেওয়া কথাটা’, ‘কটনবার’ ও ‘শিশির-বিন্দু’।
প্রতিটি নাটকে ভিন্ন ভিন্ন চরিত্র নিয়ে তিশা দর্শকের সামনে এসেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি এখন অভিনয়ে অনেক বেশি সিরিয়াস। দর্শকের কাছে যে ভালোবাসা পাই তাতে আমার আরও ভালো করা প্রয়োজন বলে মনে করি। নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে দেখতে চাই। সব সময় চ্যালেঞ্জিং কিছু করার আগ্রহই আমার মধ্যে কাজ করে বেশি। নিজের অভিনীত নাটকগুলো কি দেখা হয়? এই প্রশ্নের উত্তরে তিশা বলেন, এরই মধ্যে আমার অভিনীত সব নাটকই দেখার চেষ্টা করেছি। কারণ, ঈদের দিন থেকে সাত দিন ছুটি। কোনো শুটিং নেই। সেই ফাঁকে সব নাটকই দেখা হলো। সব অভিনয়শিল্পীর উচিত নিজের কাজ দেখা। আর আমি আমার নাটক দেখি অভিনয়ের ভুল শুধরে নিতে। ঈদের ছুটি শেষে আবার কবে ক্যামেরার সামনে দাঁড়াবেন? তিশা বলেন, এখনো কাউকে শিডিউল দিইনি। দেশের বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছা আছে। সামনে তো আবার ঈদুল আজহার কাজ শুরু হবে। জুনের শেষ দিকে নতুন কাজ শুরু করব। ঈদে তিশা আফরান নিশো ও অপূর্বর সঙ্গে বেশি নাটকে অভিনয় করেছেন। এই দুজন অভিনেতার বিপরীতে ঈদে তিশার নাটক আছে ১৬টি। এদিকে এরইমধ্যে নিশোর সঙ্গে তিশার প্রেমের গুঞ্জন ওঠেছে। বিষটিকে তিনি কিভাবে দেখছেন? এই প্রশ্নের উত্তরে তিশা বলেন, এটি হাস্যকর খবর। খেয়াল করে দেখবেন, টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হয়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি, তাই এমন কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি। সত্যি বলতে এমন কিছু নয়। এদিকে এবার ঈদে তিশা তার অভিনীত নাটকের  ডাবল সেঞ্চুরি করেছেন। এবার ঈদের ২৫টি নিয়ে তার অভিনীত নাটকের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, ক্যারিয়ারের অল্প সময়ে এতগুলো নাটকে অভিনয় করেছি। ভাবতে খুব ভালো লাগছে। দর্শক-নির্মাতাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের কারণেই আমি আজ এতদুর আসতে পেরেছি। আলাপনে তিশার কাছে সর্বশেষ জানতে চাওয়া হয় কোন অভিনেতার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন? তিশা বলেন, গল্পের প্রয়োজনে আমার সঙ্গে কোন অভিনেতা কাজ করবে এটি নির্ধারণ করেন যিনি নাটকটি পরিচালনা করেন। কোনো কোনো ক্ষেত্রে নাটকের রচয়িতাও তা ঠিক করে থাকেন। তবে এবারের ঈদে আফরান নিশো আর অপূর্ব দুজনই আটটা করে নাটকে আমার সহশিল্পী হিসেবে কাজ করেছেন। দর্শক হয়তো এই দুজনের বিপরীতে আমাকে বেশি দেখতে চান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর