× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

৬৩ ভাগ মানুষ মনে করেন নেইমার নিরপরাধ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১০ জুন ২০১৯, সোমবার, ১০:০৯

‘ধর্ষণের অভিযোগে অভিযুক্ত’ তারকা খেলোয়াড় নেইমার জুনিয়রকে নিরপরাধ মনে করেন ব্রাজিলের বেশির ভাগ মানুষ। শুক্রবারের এক জরিপে শতকরা ৬৩ ভাগ মানুষ তার পক্ষে এমন রায় দিয়েছে। এ খবর দিয়েছে ব্রাজিলের অনলাইন দ্য রিও টাইমস।

তার বিরুদ্ধে প্যারিসের একটি পাঁচ তারকা হোটেলে ধর্ষণের অভিযোগ এনেছেন ব্রাজিলেরই মডেল নাজিলা ট্রিনডেডে মেনডেস ডি সুজা। সরাসরি এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন নেইমার। তার পক্ষে কথা বলেছেন তার পিতা। তিনি বলেছেন, তার ছেলেকে ফাঁদে ফেলানো হয়েছে। শনিবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের ওই অভিযোগ উঠার পর থেকে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। সারা বিশ্বে তার রয়েছেন কোটি কোটি ভক্ত। তাদের মনেও এর আঁচড় লেগেছে। ফলে সামাজিক মিডিয়া সয়লাব হয়ে যাচ্ছে নেইমারের পক্ষে সমর্থনে।

এ নিয়ে ব্রাজিলের ২০৭১ জন নাগরিকের সঙ্গে কথা বলেছে জরিপকারী সংস্থা প্যারানা পেসকুইসাস। তাতে দেখা গেছে শতকরা প্রায় ৬৩ ভাগ মানুষ মনে করেন, নেইমার নিরপরাধ। আর শতকরা মাত্র ১৪ ভাগ মানুষ মনে করেন, নেইমার অপরাধী। জরিপে অংশগ্রহণকারীদের মধ্যে অর্ধেকের বেশি নারী। তাদের মধ্যে শতকরা ৬০ ভাগ নেইমারকে নিরপরাধ বলে মনে করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
shishir
৯ জুন ২০১৯, রবিবার, ৯:২৮

যেটা অপরাধ শেটা শতভাগ মানুষও যদি না বলে তা হলেও সেটা অপরাধ।so what he done is a crime.....

অন্যান্য খবর