× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ঝিনাইদহে চুরি হওয়া ট্রাক কুমিল্লা থেকে উদ্ধার

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩২

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজার থেকে চুরি হওয়া ২৫ লাখ টাকার একটি ট্রাক মুসল্লি ছদ্মবেশে কুমিল্লা থেকে উদ্ধার করেছে ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই। সোমবার দুপুরে ঝিনাইদহ শহরের চাকলাপাড়া পিবিআই অফিসে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পিবিআই’র পুলিশ সুপার আবু আশ্রাফ। এ সময় পিবিআই’র ওসি আব্দুর রব ও অভিযানিক দলের এসআই সোহেল হোসেন উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে বলা হয় ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ত্রিমোহনী থেকে গত ১৬ই জানুয়ারি জনৈক মশিউর রহমানের ২৫ লাখ টাকা দামের একটি ট্রাক চুরি হয়। ট্রাকটি খুঁজে না পেয়ে ট্রাক মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেন। মামলাটি ডাকবাংলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌহিদুল ইসলাম তদন্ত করে কোনো ক্লু খুঁজে পায় না। এক পর্যায়ে মামলাটি স্ব-উদ্যোগে তদন্তের দায়িত্ব গ্রহণ করে ঝিনাইদহ পিবিআই।
গোপন সূত্রে খবর পেয়ে ট্রাকটি কুমিল্লা এলাকায় বিক্রি হয়েছে বলে পিবিআই জানতে পারে। গত ২৮শে মে আভিযানিক দলের এসআই ও তদন্ত কর্মকর্তা সোহেল হোসেন মুসল্লি বেশ ধরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখননগর এলাকার মসজিদে অবস্থান নিয়ে ট্রাকটি শনাক্ত করেন। স্থানীয় জিএন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে ট্রাকটি উদ্ধারসহ চোর চক্রের সদস্য ঘুনাইঘর গ্রামের আকাতম আলীর ছেলে গাজী আব্দুল হান্নান ও ভাংগুড়া উপজেলার খাটাশ গ্রামের কালীপদ দেবনাথের ছেলে জীবন দেবনাথকে গ্রেপ্তার করতে সক্ষম হন।
এর আগে ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা এলাকা থেকে যুবলীগ নেতা জাহাঙ্গীর ও ট্রাকচালক সুমনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে প্রাথমিক তথ্য নেয় পিবিআই।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর