× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

গোদাগাড়ীতে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৩

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম ফুরজান আলী (৬৫)। উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া গ্রামের বাসিন্দা তিনি। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফুরজান আলীর লাশ গলায় ফাঁস দেয়া অবস্থায় একটি গাছে ঝুললেও তার পা ছিল মাটি ছুঁয়ে। আর পুরো শরীরে লেগে ছিল কাদা। ফলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত নয় পুলিশ।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ফুরজান আলীর দ্বিতীয় স্ত্রীর বাড়ি হরিশংকরপুর গ্রামে। এ বছর ফুরজানের পবিত্র হজ পালন করতে যাওয়ার কথা ছিল। তাই রোববার তিনি স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে মাঠের ভেতর একটি গাছে তার লাশ ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দেয়া হলে তারা গিয়ে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর