× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

ময়মনসিংহে মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৮

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৩

ময়মনসিংহে ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ আট জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই আক্রাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ শহরের পাটগুদাম এলজিইডি অফিসের সামনে থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ অস্ত্রধারী ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবুকে গ্রেপ্তার করে। সে শহরের কেওয়াটখালীর (আটানী পুকুর পাড় বর্তমানে কেওয়াটখালী) হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধে কমপক্ষে ৭টি মামলা রয়েছে বলে ওসি শাহ কামাল আকন্দ জানান। অপরদিকে এসআই মাসুদ জামালী রোববার সঙ্গীয় ফোর্সসহ ত্রিশালে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে সাকুয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. কামরুলকে গ্রেপ্তার করে।
পরবর্তীতে পুলিশের কাজে বাধা প্রদান করলে আবু বক্কর, আকরাম ও মো. বাচ্চুকে গ্রেপ্তার করে। রোববার ৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মজিবুর রহমানকে ও এসআই আজিজুল হক হালুয়াঘাটের গোবরাকুড়া থেকে ৮০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. বাবুল ও মফিজ উদ্দিনকে গ্রেপ্তার করে।

তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর