× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

দীঘিনালা-বাঘাইছড়ি সড়কে মালবাহী গাড়িতে আগুন দিলো সন্ত্রাসীরা

বাংলারজমিন

খাগড়াছড়ি প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৪

খাগড়াছড়ির দীঘিনালা-বাঘাইছড়ি সড়কে মালবাহী গাড়িতে আগুন দিয়েছে সন্ত্রাসীরা। গতকাল সোমবার ভোর সাড়ে ৬টার সময় দীঘিনালা-বাঘাইছড়ি সড়কের রাবার বাগান নামক স্থানে অস্ত্রের মুখে গাড়ি থামিয়ে চালক ও হেলপারকে নামিয়ে পেট্রোল দিয়ে গাড়িতে আগুন দেয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীর সংখ্যা ৪ জন আর এসময় চারজনের হাতেই অস্ত্র ছিল বলে জানায় গাড়ির হেলপার। এতে গাড়িতে থাকা ১০ লাখ টাকার মুদি মাল সহ সম্পূর্ণ ট্রাকটি ভস্মীভূত হয়। এতে গাড়িটি সহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার পরপরই বাঘাইহাট জোনের সেনা সদস্য ও হাজাছড়া ৫৪ বিজিবি’র টহলদল ঘটনাস্থলে এসে চালক ও হেলপারকে উদ্ধার করে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে দীঘিনালা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে ক্ষতিগ্রস্ত ট্রাক মালিক বাঘাইছড়ি পৌরসভার সাবেক কমিশনার মো. আলী হোসেন বলেন, আমার গাড়িতে পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ আগুন দিয়েছে।
আগুন দেয়ার আগে শুকনা ছড়া নামক জায়গায় ১ হাজার টাকা চাঁদাও নিয়েছে। তিনি বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি- এটাই আমার বড় অপরাধ। এ জন্য ইউপিডিএফ আমার গাড়িতে আগুন দিয়েছে না হয় দুইটি গাড়ি একই সঙ্গে আসছিলো একটি ছেড়ে দিয়ে আমার গাড়িতে কেন আগুন দেবে?
বাজারের ব্যবসায়ী ও মালামাল পরিবহন মাঝি সাহাব উদ্দিন বলেন- দীর্ঘদিন যাবৎ বাজারের ব্যবসায়ীদের নিকট মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছিলো ইউপিডিএফ সন্ত্রাসীরা। কিন্তু সময়মতো চাঁদা না দেয়ায় রাস্তায় গাড়ি থামিয়ে অতিরিক্ত চাঁদা আদায় সহ নানা রকম হয়রানি করতো সন্ত্রাসীরা। কিছুদিন আগেও গাড়িটিতে ঢিল ছুড়ে গ্লাস ভেসে দেয় এবং আজকে সকালে গাড়িটিতে আগুন দেয়। এতে আমার দশ লাখ টাকার মালামাল পুড়ে যায়।




অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর