× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

রামগতিতে যৌতুকের জন্য গৃহবধূকে হত্যা

বাংলারজমিন

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৬

 লক্ষ্মীপুরের রামগতিতে যৌতুকের জন্য ২ সন্তানের জননী রিজিয়া বেগম (২২) নামের গৃহবধূকে নির্মম নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। রোববার গভীর রাতে চর আলগী ইউনিয়নের ১নং ওয়ার্ড চর নেয়ামত এলাকায় পাটওয়ারীগ মোড়ের চৌধুরী মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, ঘটনার দিন রিজিয়ার স্বামী আলাউদ্দিন,শ্বশুর চৌধুরী মিয়াসহ পরিবারের অপরাপর সদস্যরা যৌতুকের জন্য রিজিয়ার ওপর নির্মম শারীরিক নির্যাতন চালায়। এতে রিজিয়া গুরুতর আহত হলে তারা ঘটনাকে ভিন্নখাতে প্রবাহের জন্য রিজিয়ার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যার নাটক সাজায়। তারা মুমূর্ষু রিজিয়াকে নোয়াখালী সদর হাসপাতাল ভর্তি করে। ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রিজিয়ার সংসারে ৫ বছর বয়সী এক মেয়ে ও ২ বছর বয়সী এক ছেলে রয়েছে। হতভাগ্য গৃহবধূর স্বজনরা জানান, দীর্ঘদিন থেকে স্বামী, শ্বশুর ও তাদের পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রায়ই নির্যাতন করতো।
এ নিয়ে রিজিয়া ও তার ভাই সুলতান বাদী হয়ে আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন। মামলা আদালতে চলমান রয়েছে। থানা অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক জানান, অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর