× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৬

 রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর খেয়াঘাটের ইজারা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। গত রোববার সন্ধ্যায় উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের রূপগঞ্জ এলাকায় ঘটে এই ঘটনা।
স্থানীয় ও প্রত্যেক্ষদর্শীরা জানান, রোববার বিকালে উপজেলার রূপগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদী দিয়ে রূপগঞ্জ-মুড়াপাড়া যাতায়াতকারী খেয়া নৌকার ঘাটের ইজারার জন্য স্থানীয় আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি লোকজন নিয়ে ডাক তুলেন। এসময় কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ পিস্টনকে ১৬ লাখ টাকায় ঘাটের ইজারা দেয়ায় প্রতিশ্রুতি দেন। এদিকে হঠাৎ কমিটির লোকজন সাড়ে ২৪ লাখ টাকার বিনিময়ে স্থানীয় মাদক ব্যবসায়ী ইয়াবা জুয়েলকে খেয়াঘাটের ইজারার দায়িত্ব দেয়ার ঘোষণা দেন। কিন্তু সন্ধ্যার দিকে ইয়াবা জুয়েল সাড়ে ১৬ লাখ টাকায় কমিটির লোকজনকে দিয়ে খেয়াঘাট বুঝে নিতে আসে।
তখন রাসেলের পক্ষের লোকজন টাকা কম দেয়ার ব্যাপারে কমিটির লোকজনের কাছে কারণ জানতে চায়। এসময় হঠাৎ ইয়াবা জুয়েল তাদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে জুয়েল সঙ্গে থাকা ছুরি দিয়ে রাসেলের পক্ষের আবদুল্যাহকে আঘাত করে। এ নিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ইয়াবা জুয়েল, মামুন, দ্বীন ইসলাম, জুয়েল মিয়া, সাগরসহ কমপক্ষে ১০ জন আহত হয়। এদের মধ্যে আবদুল্যাহ, ইয়াবা জুয়েল ও মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় নাজির মিয়া ও খায়রুল নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ইজারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা শুনে সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর