× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

রাজনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৭

 মৌলভীবাজারের রাজনগর উপজেলার তারাচং গ্রামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর বাড়ির লোকজন মৃত্যুর ঘটনাকে আত্মহত্যা বললেও বাবার বাড়ির লোকজনের দাবি তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আত্মহত্যা করতে প্ররোচিত করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল খালিক বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছেন। পুলিশ নিহতের স্বামীকে গ্রেপ্তার করেছে। গত রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০১৬ সালে উপজেলার মনসুরনগর ইউনিয়নের তারাচং গ্রামের আব্দুন নূর মুহুরির ছেলে এনায়েতুর রহমান শাহিন (৩৫)-এর সঙ্গে একই উপজেলার সদর ইউনিয়নের বাজুয়া গ্রামের আব্দুল খালিকের মেয়ে হালিমা বেগমের (২৪) বিয়ে হয়। তাদের একটি ১৪ মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। রোববার সকালে পারিবারিক কলহের জের ধরে শাহিন তার স্ত্রীকে মারধর করেন। রাত সাড়ে ১২টার দিকে হালিমা সিলিংয়ের সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে শাহিনের পরিবারের লোকজন হালিমার পরিবারকে জানায়।
তারা গিয়ে মৃতের গলায় কাপড়ের কাটা একটি অংশ ও অপর অংশ সিলিংয়ের সঙ্গে আটকানো অবস্থায় দেখতে পান। এ সময় মৃতদেহ বিছানায় রাখা ছিল। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এর আগেও শাহিন আরো দুটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে ২৬ দিন সংসার করেছিলেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে উপজেলার কামারচাক ইউনিয়নের মেলাগড় গ্রামে দ্বিতীয় বিয়ে করেন। ২০১৬ সালে দ্বিতীয় স্ত্রীকে না জানিয়ে গোপনে হালিমাকে তৃতীয় বিয়ে করেন। এ নিয়ে আদালতে দ্বিতীয় স্ত্রীর করা একটি মামলা বিচারাধীন রয়েছে। এদিকে হালিমাকে নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ এনে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে নিহতের বাবা থানায় মামলা করেছেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, খবর পেয়ে আমরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় নিহতের স্বামী শাহিনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর