× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

এটা আপনাদের অফিস, আমি সেবক মাত্র

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৮

অফিসের দরজার উপরে নেমপ্লেট। নিচে লাল অক্ষরে একটি বক্সে লেখা “এই অফিস আপনাদের, অফিসের ভেতর প্রবেশ করতে অনুমতির প্রয়োজন নেই”। সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের কার্যালয়ে সাঁটিয়ে দেয়া এই লেখাগুলো সচেতন মহলসহ গোয়াইনঘাটের সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে। সামাজিক যোগাযোগ ফেসবুকসহ বিভিন্ন সাইটেও শেয়ার করা হচ্ছে। গোয়াইনঘাটে জনপ্রতিনিধি হিসেবে যাত্রা শুরু করা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের ইতিবাচক এবং এমন উদারতায় সচেতন মহল থেকে প্রশংসাও ছড়াচ্ছে। সামাজিক যোগাযোগ ব্যবহারকারী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা সরাসরি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি দেখে তাকে অভিনন্দন, শুভেচ্ছাও জানাচ্ছেন। উপজেলা আওয়ামী লীগ নেতা বাবু সুভাষ চন্দ্র পাল ছানা জানান, একজন জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর এমন উদারতা এবং সহনশীলতার উদাহরণের দৃষ্টান্ত খুবই নগণ্য। আমি তার সফলতার কামনা করছি, আমার বিশ্বাস লেখার সঙ্গে সামঞ্জস্য রেখে ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ গোয়াইনঘাটবাসীর সেবায় নিয়োজিত থাকবেন।
এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, ভাইরাল হওয়ার জন্য নয়, জনসেবক হতে চাই। জনগণের সেবক হয়ে পাশে দাঁড়িয়ে কাজ করার অভিপ্রায় থেকে এমনটাই করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর