× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

ভ্রাম্যমাণ আদালতে হামলার আসামি বন্দুকযুদ্ধে আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৯

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানার চন্দ্রনগর পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. জসিম ওরফে পানি জসিম (৪০) নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। আহত জসিম চট্টগ্রাম সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা মামলার প্রধান আসামি। রোববার দিনগত গভীর রাতে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার। তিনি জানান, রোববার দিনগত রাত সোয়া ২টার দিকে জসিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে চন্দ্রনগর পাহাড় সংলগ্ন চৌধুরীনগরে অবস্থান করছিল। তারা কোনো অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছে এই খবর পেয়ে আমরা সেখানে যাই। সেখানে উভয়পক্ষে গোলাগুলি হয়। ওসির দাবি, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে জসিমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।
তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। জসিমকে রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি আতাউর। তিনি আরো জানান, গত ১৩ই মে দুপুরে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানার বাংলাবাজার এলাকায় সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটসহ সংশ্লিষ্টদের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় গাড়ি ভাঙচুরের পাশাপাশি হামলায় তিনজন পুলিশ সদস্য আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ছয়জনকে আটকের পর তিনজনকে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার জানান, পুলিশসহ সংশ্লিষ্টদের ওপর হামলার ঘটনায় বায়েজিদ বোস্তামি থানায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি জসিম। সে কুখ্যাত চাঁদাবাজ হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে চাঁদাবাজির আরো অন্তত চারটি মামলা রয়েছে। জসিমের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়। নগরীর বায়েজিদ এলাকায় তার ছয়তলা ভবন আছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর