× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

মৌলভীবাজারের ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

বাংলারজমিন

মৌলভীবাজার প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৯:০৪

মৌলভীবাজারের ৫টি প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার কার্যালয়। ৫ জনের লিখিত অভিযোগে এই ৫ প্রতিষ্ঠানে গতকাল পৃথক পৃথক ভাবে জরিমানা করা হয় এবং আদায় করা হয়। পরে নিয়ম অনুসারে অভিযোগকারীকে জরিমানার ২৫% প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলা কার্যালয় কর্তৃক সূত্র জানায় গতকাল পৃথক ৫ জনের লিখিত অভিযোগে লিটন এন্টারপ্রাইজ, পাল ট্রেডার্স, শাফী ইন ফার্মেসি, শ্রীমঙ্গল ফার্মেসি ও কেয়ার হাসপাতালকে যথাক্রমে ৪,০০০ টাকা, ৪,০০০ টাকা, ৬,০০০ টাকা, ৪০০০ টাকা ও ৪০,০০০ টাকাসহ মোট ৫৮,০০০ টাকা  জরিমানা ও তা আদায় করা হয়। উক্ত প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে অভিযোগ ছিল অতিরিক্ত দাম নেয়া, প্রতিশ্রুত সেবা যথাযথ ভাবে না দেয়া, অবহেলায় সেবা গ্রহীতার অর্থহানি ঘটানো। লিটন এন্টারপ্রাইজের বিরুদ্ধে অভিযোগকারী জুনেদ মিয়াকে জরিমানার ৪০০০ টাকার ২৫% অর্থাৎ ১,০০০ টাকা, পাল ট্রেডার্সের বিরুদ্ধে অভিযোগকারী রাব্বি আহমদকে জরিমানা ৪,০০০ টাকার ২৫% অর্থাৎ ১,০০০ টাকা, শাফী ইন ফার্মেসির বিরুদ্ধে অভিযোগকারী মোহন মিয়াকে জরিমানা ৬,০০০ টাকার  ২৫%  অর্থাৎ ১,৫০০ টাকা, শ্রীমঙ্গল ফার্মেসির বিরুদ্ধে অভিযোগকারী মীর রোমানা আক্তার সিপাকে জরিমানা ৪,০০০ টাকার ২৫%  অর্থাৎ ১,০০০ টাকা ও কেয়ার হাসপাতালের বিরুদ্ধে অভিযোগকারী গীতা রানী কানুকে জরিমানা ৪০,০০০   টাকার ২৫% অর্থাৎ ১০,০০০ টাকা প্রদান করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ে বসে উক্ত অভিযোগগুলো নিষ্পত্তি করেন সহকারী পরিচালক মো. আল আমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর