× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

আজ সাকিবের খেলা সম্ভাবনা ‘ফিফটি-ফিফটি’

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ১১:৪৭

শ্রীলঙ্কার ম্যাচের আগে বাংলাদেশিদের কপালে চিন্তার ভাঁজ। দলে সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের চোট! ম্যাচের আগে উরুতে চোট পেয়েছেন সাকিব। তা নিয়ে শ্রীলঙ্কানদের বিপক্ষে ম্যাচে সাকিবের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। তবে স্ক্যান রিপোর্ট ও বিশেষজ্ঞদের মতামতের অপক্ষোয় বাংলাদেশ দল। আজ বিকাল সাড়ে তিনটায় শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী। আর এই ম্যাচের আগে বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট কমিটির এক সদস্য গতকাল জানিয়েছিলেন, শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবের খেলা সম্ভবনা ‘ফিফটি-ফিফটি’। তবে দলের ফিজিও থিলান চন্দ্রমহন এখনো সাকিবের খেলা নিয়ে আশা দেখছেন। সাকিবের চোট প্রসঙ্গে চন্দ্রমোহন বলেন, ‘কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাঁ পায়ের ঊরুতে চোট পান সাকিব আল হাসান।
সতর্ক থাকতে ব্রিস্টলে তাঁর চোটের স্ক্যান করানো হয়েছে। আমরা স্ক্যান রিপোর্ট এবং বিশেষজ্ঞের মতামতের অপেক্ষায় আছি।’

বিশ্বকাপের এবারের আসরে দুর্দান্ত ফর্মে আছেন ওয়ানডেতে ‘নম্বর ওয়ান’ এই অলরাউন্ডার। এখন পর্যন্ত বিশ্বকাপের সর্বোচ্চ রান তার দখলে। তিন ম্যাচে ২৬০ রান সংগ্রহ সাকিব আল হাসানের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছেন ৭৫ রানের ইনিংস। নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ রান আর ইংল্যান্ডের বিপক্ষে ১২১ রানের দুর্দান্ত এক ইনিংস। তিন ম্যাচে এক জয় নিয়ে টেবিলের আটে বাংলাদেশ। সেমিফাইনালে খেলার আশা জিইয়ে রাখতে আজ শ্রীলঙ্কার বিপক্ষে জেতা গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর