× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে এখনো অনিশ্চয়তা কাটেনি

খেলা

স্পোর্টস রিপোর্টার, ব্রিস্টল থেকে | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ২:৩০

ব্রিস্টলে আজ বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। কিন্তু নির্দিষ্ট সময়ে ম্যাচটি শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। শেষ পর্যন্ত ম্যাচ হলেও পূর্ণ ওভারে খেলার সম্ভবনা ক্ষীণ। কার্টেল ওভারে হবে। বাংলাদেশের একাদশে সম্ভাব্য পরিবর্তন আসতে পারে। সাকিব আল হাসানের ফিটনেস সমস্যা রয়েছে। তিনি যদি খেলতে না পারেন তবে একাদশে লিটন দাস ঢুকতে পারেন।
আর মিঠুন আলীর পরিবর্তে পেসার রুবেল হোসেন খেলতে পারেন।
ব্রিস্টলে গতকাল সারারাত বৃষ্টি হয়েছে। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে এখানো। প্রচন্ড ঠান্ডা। আবহাওয়া ৯ ডিগ্রি সেলসিয়াস। ঠান্ডা আবহাওয়ার কারণে স্টেডিয়াম এলাকায় তেমন একটা দর্শক সমাগম হয়নি। স্থানীয় আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে দুপুর নাগাদ বৃষ্টির তীব্রতা কমে আসবে। ফলে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার আশা দেখছেন বাংলাদেশি ভক্ত-সমর্থকরা।

বৃষ্টির কারণে এখন পর্যন্ত বিশ্বকাপের দুটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। ৭ই জুন পাকিস্তান-শ্রীলঙ্কার ম্যাচে এক বলও মাঠে গড়ায়নি। গতকাল দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ শুরু হওয়ার খানিক বাদে হানা দেয় বৃষ্টি। পরে আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর