× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

অস্ত্র ও মাদকসহ চাঁপাই নবাবগঞ্জে আটক ৪১

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৮:৪৬

চাঁপাই নবাবগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে অস্ত্র ও মাদকসহ ৪১ জন আটক হয়েছে। এর মধ্যে শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকা থেকে সোমবার রাতে অস্ত্রসহ পলাশ (২৯) নামে এক জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পলাশ উপজেলার ছিয়াত্তরবিঘি বড়টাপপু এলাকার কেবুরের ছেলে।
র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাই নবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকায় একটি আম বাগানে অভিযান চালায়। এ সময় ১টি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী পলাশকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে। অপরদিকে চাঁপাই নবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ন সাজ্জাদ সরোয়ার জানান, পোলা ডাঙা সীমান্তে অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম হেরোইন ও মাসুদপুর সীমান্ত হতে ৯৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ছাড়া জেলা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০ জনকে আটক করেছে। একই সঙ্গে ৬৩০ বোতল ফেনসিডিল ও ১শ’ পিস ইয়াবা জব্দ করেছে।
চাঁপাই নবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার গভীর রাত হতে গতকাল ভোর পর্যন্ত জেলার বিভিন্নস্থানে অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়।
এর মধ্যে সদর উপজেলায় ১১ জন, শিবগঞ্জে ৮, গোমস্তাপুরে ১৮, নাচোলে ২ ও ভোলাহাটে ১ জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর