× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

কালিয়ায় বিয়েবাড়িতে কিশোরের রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:১৯

কালিয়ায় বিয়ে বাড়িতে গিয়ে রহস্যজনক ভাবে নিহত কিশোর শিহাব শেখ (১৫) এর ময়নাতদন্ত করা হয়েছে। গতকাল কালিয়া পুলিশ ময়নাতদন্তের জন্য তার লাশ নড়াইল সদর হাসপাতালে পাঠায়। গত সোমবার গভীর রাতে কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের ছয়আনিপাড়া গ্রামে কিশোর শিহাবের মৃত্যু ঘটে। নির্মাণ শ্রমিক শিহাব ওই গ্রামের রিকু শেখের ছেলে। পুলিশ ও স্বজনরা জানায়, মঙ্গলবার প্রতিবেশী ফুলমিয়া মোল্যার মেয়ের বিয়ে উপলক্ষে সোমবার রাতে ওই বাড়িতে বন্ধুদের সঙ্গে গান বাজিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠে শিহাব। আড্ডা শেষে রাত ১২টার দিকে শিহাব বন্ধুদের সাথে ওই বাড়ি থেকে বেরিয়ে যায়। রাত আড়াইটার সময় ঘুম থেকে উঠে ওই বাড়ির লোকজন উঠানে শিহাবের লাশ দেখতে পায়।

স্বজনদের দাবি এটি হত্যাকান্ড।
তার বুকের বাম পাশে ও বাম কানে আঘাতের চিহ্ন আছে। নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেন, তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে লাশ হলুদ ও শক্ত হয়ে গেছে। তাই মৃত্যু রহস্যজনক। এ জন্য থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে ময়নাতদন্ত করতে মঙ্গলবার মরদেহ নড়াইল সদর হাসাপাতালে পাঠানো হয়েছে।  প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর