× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

কুমিল্লা শিক্ষাবোর্ডে নতুন চেয়ারম্যান ও সচিব

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:১৯

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে প্রফেসর মো. আবদুস ছালাম ও সচিব পদে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদ যোগদান করেছেন। গতকাল বেলা ১১টায় যোগদান অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নবাগত চেয়ারম্যান ও সচিব শিক্ষাবোর্ড কর্মকর্তাদের নিয়ে নগর উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। কুমিল্লা শিক্ষাবোর্ডের নবাগত চেয়ারম্যান ও সচিবের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। এর আগে কুমিল্লা শিক্ষাবোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূঁইয়া নবাগত চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালামের নিকট দায়িত্ব হস্তান্তর করেন। পরে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে দায়িত্ব বুঝিয়ে দেন বোর্ডের সদ্য সাবেক সচিব ও নবাগত চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম। সাবেক চেয়াম্যানকে বিদায় এবং নবাগত চেয়ারম্যান ও সচিবকে বরণ অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. আসাদুজ্জামান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, ড. সফিকুল ইসলাম, কলেজ পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারী, উপ-কলেজ পরিদর্শক বিজন চক্রবর্তী, স্কুল পরিদর্শক আজারুল ইসলাম, উপ-স্কুল পরিদর্শক জাহিদুর রহমান, শিক্ষাবোর্ডের কর্মচারী সমিতির সভাপতি আবদুল খালেকসহ বোর্ডের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ৩০শে মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক আদেশ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. আবদুস ছালামকে চেয়ারম্যান পদে এবং গত ২৪শে মার্চ উপ-সচিব (একাডেমিক) ও সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে পদায়ন করা হয়। বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূঁইয়াকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ পদে পদায়ন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর