× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

মীরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা!

বাংলারজমিন

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:২০

 মীরসরাই উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানাধীন ২নং হিগুলী ইউনিয়নের মধ্যম আজম নগরের আব্দুল পণ্ডিত বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ হোসনে আরা আক্তার লিপি (২৫) ওই বাড়ির নুর মোহাম্মদের ছেলে কামাল উদ্দিনের স্ত্রী এবং একই ইউনিয়নের মেহেদী নগর গ্রামের মেঘ আলম সওদাঘর বাড়ির বাঁশ ব্যবসায়ী শেখ আলমের কন্যা। এই বিষয়ে নিহতের চাচা মফিজুর রহমান জানান, আমার ভাতিজিকে গত ৪ বছর পূর্বে সেখানে আনুষ্ঠানিকভাবে বিয়ে দিই। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে তারা প্রায় সময় তাকে মারধর করতো এবং বলতো তোকে তাড়িয়ে দেব। এরপর এখন এই ঘটনা ঘটলো। এটা আত্মহত্যা নয়। পরিকল্পিত হত্যাকাণ্ড।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই আবেদ আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশ নামিয়ে সুরতহাল করি। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আমাদের আসার খবর পেয়ে নিহতের পরিবারের সবাই গা-ঢাকা দিয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর