× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

অপেক্ষা না করে স্টইনিসের বদলি নিয়ে নিলো অস্ট্রেলিয়া

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:৫৭

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কস স্টইনিস। সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েছেন এই অজি অলরাউন্ডার। তাতে পুরো বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কা রয়েছে। আর অপেক্ষা না করে স্টইনিসের বদলি হিসেবে মিচেল মার্শকে অস্ট্রেলিয়া থেকে উড়িয়ে আনা হচ্ছে। তবে এখনো আনুষ্ঠানিক ভাবে খেলোয়াড় পরিবর্তনের জন্য আবেদন করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। আইসিসির নিয়ম অনুযায়ী কোনো খেলোয়াড় যদি ইনজুরিতে পড়ে তাহলে খেলোয়াড় পরিবর্তন করতে পারবে। কিন্তু ইনজুরি কাটিয়ে আর বিশ্বকাপ দলে ফেরার সুযোগ থাকবে না সে খেলোয়াড়ের। স্টইনিসের ইনজুরি নিয়ে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‘আমরা এখনো নিশ্চিত নয় যে, কয় ম্যাচে স্টইনিসকে পাওয়া যাবে না।
সে জন্যই মিচকে (মার্শ) উড়িয়ে আনা হচ্ছে। সে কয়েকদিন আগেই ইংল্যান্ডে আসছে। যদি স্টইনিস দ্রুত ফিট না হয় তার সতর্কতা হিসেবে। আরো কয়েক দিন পর বোঝা যাবে আসলে কি হয়।’ এবারের বিশ্বকাপে স্টইনিস ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি। তিন ম্যাচে করেছেন মাত্র ১৮ রান। বল হাতে নিয়েছেন ৪ উইকেট। ভারতের বিপক্ষে ৬২ রানে ২ উইকেট তুলে নেন এই অজি অলরাউন্ডার। মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলির উইকেট তুলে নেন স্টইনিস। গত বছর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে সহ-অধিনায়কত্ব দেয়া হয় ২৭ বছর বয়সী এই অজি অলরাউন্ডার মিচেল মার্শকে। পাকিস্তানের বিপক্ষে সেবার ১-০ ব্যবধানে সিরিজ হারে অজিরা। অস্ট্রেলিয়ার হয়ে ৫৩ ম্যাচে মিচেল মার্শের সংগ্রহ ১ হাজার ৪২৮ রান। আর বল হাতে ৪৪ উইকেট পেয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর