× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

সাভারে স্ত্রীকে কুপিয়ে হত্যা

অনলাইন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১২ জুন ২০১৯, বুধবার, ১০:১৫

সাভারে পারিবারিক কলহের জের ধরে নিজ স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী সুরুজ্জামান বকুল (৪৮) কে গ্রেপ্তার করেছে। গতকাল বিকালে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের আকরান গ্রামের হাসমত আলীর ভাড়া বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধুর নাম নাজমা আক্তার (৩৩)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ার পুটিজানা গ্রামে। তিনি স্বামীর সঙ্গে আক্রান্ত এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি তৈরী পোশাক কারখানায় চাকুরি করতেন বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসীরা জানায়, মঙ্গলবার বিকালে বিরুলিয়া ইউনিয়নের আকরান গ্রামের হাসমত আলীর বাড়ির ভাড়াটিয়া কাঠমিস্ত্রী সুরুজ্জামান বকুল ও তার পোশাক শ্রমিক স্ত্রী নাজমা আক্তারের মধ্যে পারিবারিক কলহ নিয়ে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ সময় স্ত্রী নাজমা আক্তার স্বামী সুরুজকে গ্রামের বাড়িতে থাকা জমি তার তিন মেয়ের নামে লিখে দেয়ার কথা বলে।
স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে কাঠমিস্ত্রি স্বামী সুরুজ্জামান ক্ষিপ্ত হয়ে তার ঘরে থাকা ধারালো কুড়াল দিয়ে স্ত্রী নাজমা আক্তারের ঘাড় ও শরীরের বিভিন্ন স্থানে এলাপাথারি কুপিয়ে হত্যা করে।

সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজগর আলী জানান, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর