× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

জমি লিখে নিয়ে মাকে তাড়িয়ে দিল সন্তানরা

অনলাইন

মেহেরপুর প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ২:৫৮

অশিতিপর বৃদ্ধা জাহারন নেছা। রোগ-শোক আর অভাবে ন্যুব্জ। চলার তেমন সামর্থ্য নেই। নেই অর্থ সম্পত্তি। শুধু ছিল পৈতৃক সূত্রে পাওয়া মাত্র সাত কাঠা ভিটে। এই শেষ সম্বলটুকু আকড়ে বিধবা জাহারন বেঁচে আছেন।

কিন্তু না। সন্তানদের কারণে তা সম্ভব হয়নি। দুই সন্তান কৌশলে ওই জমি রেজিস্ট্রি করে নিয়েছে। এরপর মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে তারা। বিচার চেয়ে পথে পথে ঘুরছে বুদ্ধা জাহারন। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনীর শহড়াতলা গ্রামে।

জানা গেছে, শহড়াতলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী জাহারন নেছা তার পৈত্রিক সূত্রে সাত কাঠা জমি পেয়েছিলেন। সেই জমি সুকৌশলে রেজিস্ট্রি করে নেয় ছেলে শহিদুল ও জামাল। শুধু তাই নয়, এরপর ওই বাড়ি থেকে বের করে দেয় জাহারনকে।

দুই ছেলে জমি রেজিস্ট্রি করে নেয়ায় অন্য ছেলে ও মেয়েরাও জাহারনকে জায়গা দেয়নি। বরং প্রতিনিয়ত অবজ্ঞা করা হয়েছে জাহারন নেছাকে। শেষ পর্যন্ত বিচার চেয়ে আবেদন করেছেন গাংনী থানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহাতাব উদ্দীন জানান, বিষয়টি তিনি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর