× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

অগ্নিদগ্ধ হয়ে আত্মহনন করা গৃহবধূ জিয়াসমিনের স্বামী গ্রেপ্তার

অনলাইন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৩:১৮

শ্রীনগরে স্বামীর নির্যাতন সইতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহননকারী গৃহবধু জিয়াসমিনের স্বামী মো. সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২ টার দিকে তাকে গাজীপুরের ভবানীপুর থেকে গ্রেপ্তার করা হয়।
 
শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের গৃহবধূ জিয়াসমিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে মারা যান। শুক্রবার দুপুরে তাকে বার্ণ ইউনিটের ৩০ নম্বর ভর্তি করা হয়। জিয়াসমিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত শুক্রবার দুপুরে জিয়াসমিন (৪০) স্বামীর নির্যাতন সইতে না পেরে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করে। এ ঘটনায় জিয়াসমিনের ভাই আরিফ বাদী হয়ে সিরাজুল ইসলামকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামানের নেতৃত্বে শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিনসহ পুলিশের একটি টিম গাজীপুর ও জয়দেবপুর পুলিশের সহায়তায় রাতভর অভিযান পরিচালনা করে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে।
 
জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাক্ষ¥ন পাইকসা গ্রামের মৃত আ. আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর পূর্বে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়।
তাদের সংসারে প্রতিবন্ধী ১ মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী ১ ছেলে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর