× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৬

মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ ছুরিকাঘাতে শাহ্‌জালাল (৩৬) নামে এক হোটেল ব্যবসায়ী নিহত হয়েছেন। সে হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মো. উকিল উদ্দিন মোল্লার ছেলে। গতকাল সকালে এই ছুরিকাহতের ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় হাটলক্ষ্মীগঞ্জ এলাকার আনসার আলীর ছেলে মাদকসেবী কবির হোসেনকে ভালো হওয়ার পরামর্শ দেয় শাহ্‌জালাল। এতে শাহ্‌জালাল ও কবিরের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। ওই ঘটনার জের ধরে ক্ষুব্ধ কবির হোসেন গতকাল সকালে প্রকাশ্যে শাহ্‌জালালকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এম্বুলেন্সযোগে ঢামেকে নেয়ার পথিমধ্যে শাহাজালাল মারা যান। পরে দুপুরে শাহ্‌জালালের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। মাদকসেবী কবির হোসেনকে গ্রেপ্তারের চেষ্টায় বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর