× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

প্রতিবন্ধী সাবিত্রীকে ঘর দেয়ার আশ্বাস ইউএনও’র

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৭

ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের অসহায় বিধবা সাবিত্রী রানী ও তার দুই সন্তানের জন্য একটি টিন শেড ঘর করে দেয়ার আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান রুমি। গতকাল বিকালে সাবিত্রী রানীকে দেখতে গিয়ে তিনি আগামী ১৫ দিনের মধ্যে একটি টিন শেড ঘর করে দেয়ার কথা জানান। এছাড়াও সংসার পরিচালনার জন্য বিধবা ভাতার একটি কার্ড করে দেয়ার আশ্বাস  দেন। প্রতিবন্ধী সাবিত্রী রানীর স্বামী গত ৫ বছর আগে লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। পরিবারের একমাত্র উপার্জনক্ষম স্বামীকে হারিয়ে এখন তিনি নিরুপায়।  দুই পুত্র সন্তানকে রেখে লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে স্বামী পরপারে পাড়ি জমিয়েছেন কয়েক বছর আগে। স্বামীর রেখে যাওয়া ভাঙা ঘরে থাকতেন সন্তানদেরকে নিয়ে সাবিত্রী। সম্প্রতি বন্যায় সেই ঘরটিও ভেঙে গেলে ২ সন্তান নিয়ে এখন খোলা আকাশের নিচে রাতযাপন করছেন। কখনো অন্যের ঘরে কোনো রকম রাতযাপন করলেও দিনের বেলা এ বাড়ি-ও বাড়ি ঝি-এর কাজ করে দিন কাটাচ্ছেন।
এতদিন অন্য মানুষের ঘরে কোনোমতে রাত কাটালেও এখন তারাও সেখানে থাকতে দিচ্ছে না। ইউএনও’র ঘর দেয়ার আশ্বাস পেয়ে স্বস্তি পেলেন সাবিত্রীর পরিবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর